শনিবার, ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ৩:৪৯

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ

ভুয়া এমপি প্রার্থী দুদু আটক

dynamic-sidebar

অনলাইন ডেস্ক// কুড়িগ্রাম-৩ (উলিপুর) আসনে এক ভুয়া প্রার্থীকে আটক করেছে পুলিশ। তার নাম দুদু জোদ্দার (৪০)। মঙ্গলবার তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।সূত্র জানায়, আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে এ আসনে বিভিন্ন দলের ৯ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেন। রিটার্নিং কর্মকর্তা একজন প্রার্থীর মনোনয়নপত্র বাতিল করে ৮ জন প্রার্থীকে বৈধ ঘোষণা করেন।

এরপর প্রার্থীরা দলীয় প্রতীক পেয়ে নির্বাচনী প্রচারণায় নেমে পড়েন। প্রচারণার শুরুর পর হঠাৎ করেই দুদু জোদ্দার (৪০) নামে এক স্বতন্ত্র প্রার্থীর আবির্ভাব ঘটে।তিনি নিজেকে স্বতন্ত্র প্রার্থী দাবি করে হেলিকপ্টার প্রতীকে এলাকাবাসীর কাছে ভোট প্রার্থনা করে পোস্টারিং ও মাইকিং করে প্রচারণা চালাচ্ছিলেন।সোমবার রাত ৮টার দিকে প্রচারণা চালানোর সময়ে পুলিশ ইজিবাইক ও মাইক আটক করে।

পরে রাতে ভুয়া স্বতন্ত্র প্রার্থী দুদু জোদ্দারকে আটক করা হয়।খোঁজ নিয়ে জানা যায়, ভুয়া প্রার্থী দুদু জোদ্দার উলিপুর পৌরসভার ৮নং ওয়ার্ডের জোনাইডাঙ্গা গ্রামের ধনীয়া জোদ্দারের ছেলে।উলিপুর থানার ওসি মোয়াজ্জেম হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, তার বিরুদ্ধে ভুয়া প্রচারণার অভিযোগে মামলা হয়েছে এবং তাকে মঙ্গলবার আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net